সাতক্ষীরায় মাদক ও জঙ্গী বিরোধী কনসার্ট মাতালেন জেমস


1167 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মাদক ও জঙ্গী বিরোধী কনসার্ট মাতালেন জেমস
ডিসেম্বর ৩০, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
মাদক ও জঙ্গী বিরোধী কনসার্টে সাতক্ষীরা মাতালেন নগর বাউলের জেমস। শুক্রবার দুপুর থেকে কাঁদামাটি’র সার্বিক ব্যবস্থাপনায় টানা ৮ ঘণ্টার এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার দর্শক। সঙ্গীত পরিবেশন করেন ঢাকা, ভারত ও স্থানীয় বিশিষ্ট শিল্পীরা। দেশব্যাপী মাদক ও জঙ্গী বিরোধী কনসার্টের অংশ হিসেবে সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত হল বিশাল কনসার্ট।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন প্রমুখ। বক্তারা বলেন, বিনোদনই পারে সমাজকে মাদকমুক্ত করতে। মাদক ও জঙ্গীমুক্ত হলেই সমাজ সুন্দর সুষ্ঠু ধারায় এগিয়ে যাবে। এ জন্য প্রয়োজন সম্মিলিত সচেতনতার। মাদকসেবী ও বিক্রেতাদের বিরুদ্ধে প্রতিটি এলাকায় সামাজিক আন্দোলন ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। কোনো অবস্থাতেই মাদকসেবী ও জঙ্গীদের প্রশ্রয় দেয়া যাবে না।

15823127_1558410307520725_2515949407668793884_n
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন (সজল), জেলা প্রশাসক পত্মী সেলিনা আফরোজ, পুলিশ সুপার পত্মী মেহের নিগার আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, জেমস এর পুরো নাম ফারুক মাহফুজ আনাম জেমস। ছোট থেকেই হয়তো বাউন্ডেলে পেয়ে বসেছিল তাকে। উত্তরবঙ্গের এই ছেলে নওগাঁর পতœীতলায় জন্মগ্রহণ করেন। বাবা ছিলেন সরকারি চাকুরিজীবি, সেই সুত্রে ছোট বেলা থেকেই দেশের বিভিন্ন জেলায় ঘুরে বাবার সাথেই ঘুরে বেড়াতে হত । বাবা চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারমান হলেন আর তাকেও থাকতে হলো চট্টগ্রামে সেখান থেকে মাথায় উঁকি দিলো নতুন পাগলামী। আর এই পাগলামীই আজ তাকে বিশ্বের মাঝে তুলে ধরেছে।