সাতক্ষীরায় মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা


335 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা
আগস্ট ১৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শেখ মাহবুর আহমেদ / আশরাফুল আলম ::
মাদকের ভয়াবহতা ও সন্ত্রাসবাদের কুফল বিষয়ে সচেতনতা সৃিষ্টর লক্ষ্যে শিক্ষার্থীদের সাথে মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা করেছেন সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান। সোমবার সকালে সাতক্ষীরা পলিটেকনিক ইন্সটিটিউটের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠীত হয়েছে। এ সময় প্রকৌশলী জি এম আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যাখ্য মোঃ জিয়াউল হক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, মাদক আমাদের যুব সমাজকে কুরে, কুরে খাচ্ছে, আমাদের যুব সমাজ যদি চাই তাহলে এ দেশ থেকে মাদক দ্রব্য চিরতরে বিদায় জানানো সম্ভব, পুলিশ প্রতিনিয়ত মাদকদ্রব্য নিয়ন্ত্রনের জন্য কাজ করে যাচ্ছে, অন্যদিকে মাদকদ্রব্যের সাথে আটক হচ্ছে বেশিরভাগ যুবক, তাই যুবকরা যদি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে তাহলেই এ দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব।

তিনি সন্ত্রাসবাদের কূফল সম্পর্কে আরও বলেন, নেশার টাকা যোগাতে নানা রকম আপরাধের সাথে জড়িয়ে পড়ছে, এমনকি সমাজ বিরোধী কাজ করছে যার মূলে রয়েছে মাদক।
তাই মাদক ও সন্ত্রাসবাদকে চিরোতরে বিদায় জানানোর জন্যে যুব সমাজকে এগিয়ে আসার আহব্বান জানান সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

##