সাতক্ষীরায় মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ


248 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ
আগস্ট ১১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ হয়েছে। গত ৯ অগাস্ট বেলা ১১টার দিকে শহরের বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসা থেকে একই সাথে বের হয়ে তারা আর ফিরে আসেনি। এািদকে, নিখোঁজ হওয়া দুই ছাত্রের সন্ধানের দাবিতে থানায় সাধারণ ডায়েরি করেছে তাদের পরিবার।
নিখোঁজ হওয়া ছাত্ররা হলো, শহরের খড়িবিলা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে রাহাতুল ইসলাম শাওন(১২) ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের ছেলে ইমামুল হোসেন (১৩)।
গতকাল সোমবার (১০ অগাষ্ট) শাওনের বাবা জাহাঙ্গীর হোসেন ও আজ মঙ্গলবার (১১ অঅগষ্ট) ইমামুলের চাচা আরিফ হোসেন মিন্টু সাতক্ষীরা সদর থানায় দুটি পৃথক সাধারণ ডায়েরি করেন। যার ডায়েরী নং- ৪৪০ ও ৪৭৩।

সাধারন ডায়েরী সূত্রে জানা যায়, মাদ্রাসা ছাত্র রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসায় হেফজো বিভাগে পড়াশোনা করে। গত ৯অগাস্ট ২০২০ তারিখ বেলা ১১ টার সময় তারা উক্ত মাদ্রাসা থেকে বের হয়ে আর মাদ্রাসায় ফিরে আসেনি। বাড়িতেও যায়নি তারা। তাদের স্বজনরা ভিভন্ন স্থানে ও আত্মীয়ের বাড়ীতে খোঁজখবর নিয়েও তাদের কোন সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন।
নিখোঁজ শাওনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি। পরনে সাদা রঙের পাঞ্জাবি। এছাড়া ইমামুল হোসেনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি।

#