সাতক্ষীরায় মানবপাচার প্রতিরোধ, বাল্যবিবাহ ও নিরাপদ অভিবাসন নিশ্চিতকল্পে দিনব্যাপী কর্মশালা


349 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মানবপাচার প্রতিরোধ, বাল্যবিবাহ ও নিরাপদ অভিবাসন নিশ্চিতকল্পে  দিনব্যাপী  কর্মশালা
মার্চ ৬, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

মানবপাচার প্রতিরোধ, বাল্যবিবাহ ও নিরাপদ অভিবাসন নিশ্চিতকল্পে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ইউএসএইডের অর্থায়নে এবং উইনরক ইন্টারন্যাশনালের কারিগরী সহায়তায় বিভাগীয় পর্যায়ের পিয়ার লিডার ও অনির্বান সদস্যদের নিয়ে সাতক্ষীরা অগ্রগতি সংস্থার প্রশিক্ষণ কেন্দ্রে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

Exif_JPEG_420

কর্মশালায় অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক আব্দুস সবুর বিশ^াসের সভাপতিত্বে ও উইনরক ইন্টারন্যাশনালের খোন্দকার সোহেল রানা ও নাজমূল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপ পরিচালক জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস খুলনার মোহাম্মদ আলী সিদ্দীকী, সহকারি পরিচালক জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস মোস্তফা জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারাময়ী মূখার্জী, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদের, সমাজসেবা কর্মকর্তা দেবাশিষ সরদার, কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ মুদাচ্ছেরুল জামান প্রমূখ।

Exif_JPEG_420

কর্মশালায় খুলনা, সাতক্ষীরা, যশোর ও নড়াইল জেলার অগ্রগতি সংস্থা, ঢাকা আহসানিয়া মিশন এবং রাইটস্ যশোরের তত্বাবধানে কর্মরত ৬১জন পিয়ার লিডার ও অনির্বান সদস্যরা অংশ গ্রহন করেন।

অংশগ্রহনকারিরা নিজ নিজ কার্যক্রমের ক্ষেত্রে মানবপচার প্রতিরোধ, বাল্যবিবাহ ও নিরাপদ অভিবাসন নিশ্চিতকল্পে সফলতা ব্যর্থতা ও উন্নয়নের ক্ষেত্রসমূহ চিহ্নিত করেন।

#