সাতক্ষীরায় মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী-পুরুষের চিহ্নিতকরন এবং আর্থ-সামাজিক পূনর্বাসনে মতবিনিময় সভা


201 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী-পুরুষের চিহ্নিতকরন এবং আর্থ-সামাজিক পূনর্বাসনে মতবিনিময় সভা
সেপ্টেম্বর ১৩, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী-পুরুষের চিহ্নিতকরন এবং আর্থ-সামাজিক পূনর্বাসনে স্থানীয় প্রশাসন, আইনপ্রয়োগকারী সংস্থা ও মিডিয়ার ভুমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। উইনরক ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় ও অগ্রগতি সংস্থার বাস্তবায়নে সোমবার সকাল ১০ টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহি অফিসার ফাতেমা তুজ জোহরা।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, এস.আই শাহজালাল, শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ, সাংবাদিক সেলিম রেজা মুকুল, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ। অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপন করেন, আশ্বাস প্রকল্পের প্রোজেক্ট কো-অর্ডিনেটর অসীত ব্যানার্জী। অনুষ্ঠানে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয়, বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রগতি তাদের আশ্বাস প্রকল্পের আওতায় সাতক্ষীরা ও খুলনা জেলায় মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত ১৪’ শ সারভাইভার ও তাদের পরিবারের আর্থ-সামাজিক পূনর্বাসনে কাজ করে যাচ্ছেন।

#