সাতক্ষীরায় মানব পাচার প্রতিরোধে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত


370 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মানব পাচার প্রতিরোধে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত
অক্টোবর ৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ঃ
মানব পাচার প্রতিরোধে ও নিরাপদ অভিবাসন নিশ্চিত করনে টেকসই উদ্যেগ প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে এ্যাডভোকেসী গ্রুপ ওরিয়েন্টেশন সোমবার সকালে শহরের পুলিশ লাইন্স সংলগ্ন আরা সংস্থা মিলনায়তনে অগ্রগতি সংস্থা সাতক্ষীরার বাস্থবায়নে ও ইউএসএইড এবং উইনরক ইন্টারন্যাশনালের সহযোগীতায় অনুষ্ঠিত হয়।

উপজেলা  এ্যাডভোকেসী সভায় গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারাময়ী মুখার্জী, শিক্ষক সুভাষ চন্দ্র সরকার, কাউন্সিলর ফরিদা আক্তার বিউটি, জনশক্তি কর্মকর্তা আব্দুল মজিদ, পেশাজীবি নারী শাহানা পারভিন, সরকারী কর্মকর্তা রফিকুল ইসলাম, এনজিও প্রতিনিধি শরিফুল ইসলাম, মোঃ হাফিজ, মুক্তিযোদ্ধা বারী, সাংবাদিক খন্দকার আনিসুর রহমান, ইমাম মোঃ আক্তারুজ্জামান, মেখ আজিজুল হক, অগ্রগতি সংস্থার শফিউল হক, আলমগীর হোসেন,।

সভায় বক্তারা বলেন, মানব পাচার প্রতিরোধ ও নিরাপদ অভিবাসনের মাধ্যমে নিরাপদ ও উন্নততর জীবন নিশ্চিত করা সম্ভব। বক্তারা আরো বলেন, সচেতনতার মাধ্যমে মানব পাচার প্রতিরোধ সম্ভব। আলোচনা শেষে সভায় উপজেলা পর্যায়ে এ্যাডভোকেসী কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অগ্রগতি সংস্থার নিতাই সেন।