সাতক্ষীরায় মানুষ শুধু ভালনা অমায়িকও : জেলা প্রশাসক নাজমুল আহসান


387 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মানুষ শুধু ভালনা অমায়িকও : জেলা প্রশাসক নাজমুল আহসান
জানুয়ারি ২১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মীর মোস্তফা আলী:
সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে ফ্রেন্ডস ড্রামেটিক ক্লাবের আয়োজনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে ফ্রেন্ডস ড্রামেটিক ক্লাবের সহ সভাপতি শেখ নিজাম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি আজিবর রহমান, অধ্যপক মোজাম্মেল হোসেন, যুগ্ম সম্পাদক রফিকুল আলম বাবু, আজিজুল ইসলাম, কোষাধাক্ষ মনিরুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক ইউসুফ আলী,ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন, অফিস সম্পাদক সিরাজুল ইসলাম, নট্যসম্পাদক আব্দুস সালাম, সদস্য শফিউল আলম শফি, শান্তি রঞ্জন সরকার, কামরুল ইসলামসহ অনেকে।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান বলেন, আমি আমার চাকরীর সুবাদে বাংলাদেশের নয়টি জেলায় কাজ করার সুযোগ হয়েছে তারমধ্যে আমার কাছে সাতক্ষীরা জেলা শ্রেষ্ট। কারন সাতক্ষীরা সকল শ্রেণীর মানুষ আমাকে সহযোগিতা করেছে। আমি যখন সাতক্ষীরায় যোগদান করেছিলাম সে সময় সাতক্ষীরার প্রেক্ষাপট ছিল অন্য রকম। আর যে সময় এখান থেকে যাচ্ছি সে সময় সাতক্ষীরা আলোকিত। এখন আমি যখন ফেসবুকে দেখি এ জেলার মানুষ আমার চলে যাওয়া মেনে নিতে পারছে না। তখন আমার কষ্ট হয়। আমি মনে করি এজেলার মানুষ সোনার মানুষ, ভাল মানুষ শুধু নয় অমায়িকও। এজেলার মানুষের সহযোগিতার কারনে এজেলা এখন যে অবস্থানে আছে তা অন্য জেলা অনুকরন করার মত। এজেলার মানুষ আমাকে এত ভালবেসেছে যার জন্য পাশের বৃহত্তর জেলা খুলনার জেলা প্রশাসকের দায়িত্ব পেয়েছি। এ কারনে সাতক্ষীরার মানুষের কাছে কৃতজ্ঞ। তিনি ফ্রেন্ডস ড্রামেটিক ক্লাবের সকলের কাছেও কৃতজ্ঞ। এছাড়া তিনি ফ্রেন্ডস নামের মর্যাদা অক্ষুন্ন রাখতে ফ্রন্ডস ড্রামেটিক ক্লাবের সকলে কাজ করতে বলেন।

অনুষ্ঠানে ক্লাবের কার্যকারি কমিটির সদস্য সাবেক পৌর মেয়র বিদায়ী জেলা প্রশাসকের হাতে ফুলের তোড়া তুলে দেন।