সাতক্ষীরায় “মা” ফাউন্ডেশনের উদ্দ্যোগে ফ্রি ডায়াবেটিস পরিক্ষা


673 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় “মা” ফাউন্ডেশনের উদ্দ্যোগে ফ্রি ডায়াবেটিস পরিক্ষা
অক্টোবর ৪, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ফয়জুল হক বাবু ::

সাতক্ষীরায় মানবতার ‘মা’ মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে ২দিন ব্যাপি ফ্রি ডায়াবেটিস পরিক্ষা করা হয়েছে।
বৃহস্পতিবার দ্বিতীয় দিনের মত সাতক্ষীরা ব্রহ্মরাজপুর ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে এই ফ্রি ডায়াবেটিস পরিক্ষা করা হয়। ডি.বি. ইউনাইটেড প্রধান শিক্ষক ও “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মমিনুর রহমানের উদ্দ্যোগে এই ফ্রি পরিক্ষা করা হয়। সকাল ৯টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত এই ডায়াসেটিস পরিক্ষা চলে।
ফ্রি ডায়াবেটিস পরিক্ষার শেষ দিনে মোঃ মমিনুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনা মানবতার মা। তাই তাঁর ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে আমি আমার “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে এই উদ্দ্যোগ গ্রহন করেছি। আমার এই ব্রহ্মরাজপুর গ্রামে অনেক অবহেলিত মায়েরা আছে যারা টাকার অভাবে ঠিক মত চিকিৎসা পর্যন্ত করতে পারে না। তাই আমার মা ও জননেত্রী শেখ হাসিনাকে ভাল বেসে আমি এই ফ্রি ডায়াবেটিস পরিক্ষার আয়োজন করেছি। তিনি আরও বলেন, আমি প্রতি বছরই আমার “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে গরিব অবহেলিত মায়েদের নিয়ে কিছু কিছু সেবামুলক কাজ করার চেষ্টা করে থাকি। সকলে আমাকে দোয়া করবেন যাতে আমি সারা জীবন আমি আমার মাকে ভাল বেসে মানব সেবায় নিজে কে নিয়োজিত রাখতে পারি।

#