সাতক্ষীরায় “মিডিয়া ফেলোশিপ-২০২১” উপলক্ষে এডভোকেসি সভা ও সনদ বিতরণ


86 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় “মিডিয়া ফেলোশিপ-২০২১” উপলক্ষে এডভোকেসি সভা ও সনদ বিতরণ
অক্টোবর ২৬, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরায় “মিডিয়া ফেলোশিপ-২০২১” উপলক্ষে এডভোকেসি সভা ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দৈনিক পত্রদূতের উপদেষ্টা মন্ডলীর সভাপতি সাবেক অধ্যক্ষ মো. আনিসুর রহিমের সভাপতিত্বে এডভোকেসি সভা ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক এড. আবুল কালাম আজাদের সঞ্চালনায় এডভোকেসি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক সুভাষ চৌধুরী, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শরিফুল্লাহ কায়সার সুমন, হেড সংস্থার নির্বাহী পরিচালক লুইস রানা গাইন ও এস এম শহিদুল ইসলাম প্রমূখ।
সনদ বিতরণে নারী ও শিশু শ্রমিকদের কর্ম পরিবেশ মজুরি বৈষম্য সহ নানান দিক নিয়ে সাতক্ষীরায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পুরো একমাসব্যাপী প্রশিক্ষণ নেয়। সেখান থেকে ১০ জনকে বেছে নেওয়া হয়। তাদের মধ্যে আছে, সুভাস চৌধুরী যুগান্তর ও এনটিভি, মিজামুর রহমান জনকন্ঠ, রুহুল কুদ্দুস নিউ এজ ও সময়ের খবর, ইব্রাহিম খলিল খোলা কাগজ, ইব্রাহিম খলিল দৈনিক পত্রদূত, আসাদুজ্জামান সরদার ঢাকা ট্রিবিউট, নাজমুল শাহাদাৎ জাকির দৈনিক পত্রদূত, কৃষ্ণ মোহন ব্যানার্জী কালের চিত্র, আব্দুল জলিল মোহনা টিভি ও সময়ের কথা, এসএম শহিদুল ইসলাম। তাদের মধ্যে থেকে তিন জনকে সাংবাদিকতার জন্য বিশেষ পুরষ্কারের ভূষিত করা হয়। এরমধ্যে প্রথম স্থান অধিকার করেন আসাদুজ্জামান সরদার, দ্বিতীয় স্থান অর্জন করেন এসএম শহীদুল ইসলাম এবং তৃতীয় স্থান অর্জন করেন আব্দুল জলিল।
এ্যাকশান এইড বাংলাদেশের এ্যাকশন ফর ইমপ্যাক্ট প্রকল্পের আওতায় দৈনিক পত্রদূত ও এনজিও সংস্থা হেডের আয়োজনে উক্ত মিডিয়া ফেলোশিপ-২০২১ কার্যক্রম পরিচালিত হয়।

#