সাতক্ষীরায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন


73 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
জুলাই ২২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার কালিগঞ্জে রেকর্ডীয় সম্পত্তি অবৈধভাবে দখল করতে না পেরে মিথ্যা মামলা ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনার্কীন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জের বদ্দিপুুর গ্রামের নাজির উদ্দীন সরদারের ছেলে নাসির উদ্দীন।
লিখিত বক্তব্যে তিনি বলেন আমি কালিগঞ্জ উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। বিগত ২০১১ সালে তেলেখালী মৌজায়, জে এল নং- ১৩৯, এস এ খতিয়ান ১৩১ ও ৯৬ এস এ দাগ ৫৭৯, ৮০৯,৮১০ দাগে আশরাফ দিং এবং আমি ২০১৮ সালে একই দাগে দুইজন মিলে মোট ৬৬ শতক সম্পত্তি ক্রয় করি। ক্রয়ের পর থেকে একাধিক মামলার আসামী মহলদা গ্রামের আব্দুল গফুর সরদারের পুত্র আমিনুর রহমান ও তার শ^শুর হোসেন আলী উক্ত সম্পত্তি অবৈধভাবে দখলের পায়তারা শুরু করে। বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। কিন্তু মামলা নিস্পত্তি না হওয়ার পূর্বেই আমিনুর বিভিন্ন কৌশলে আমাদের সম্পত্তি দখলের ষড়যন্ত্র করছে। আমিনুর ও তার শ^শুর হোসেন আলী চিহ্নিত মামলাবাজ ও দস্যু প্রকৃতির ব্যক্তি। তারা একত্রে মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে সম্পত্তি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে থাকে। কিন্তু আমাদের ক্রয়কৃত সম্পত্তি দখল করতে না পেরে একের পর এক আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। সম্প্রতি অব্যহতি পাওয়া একটি মামলায় আমাকে ১নং আসামী করে মামলা দিয়েছিলো আমিনুর গং। মামলায় যে সময় উল্লেখ করা হয়েছে সে সময় আমি ভারতের ছিলাম। আদালতে ভারতে থাকাকালীন আমার পাসপোর্ট স্থাপন করায় আমাকে উক্ত মামলা থেকে অব্যাহতি দেয়। এছাড়া আমিনুর তার মামী সাজেদা কে দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনালে মিথ্যা অপহরণ মামলা দায়ের করে। ওই মামলার স্বাক্ষী আমিনুর নিজে। অথচ ওই ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।
ওই মামলাবাজ আমিনুর রহমান ও তার শ^শুর কর্র্তৃক আমার এবং আশরাফের নামে দেওয়া মামলা গুলোর মধ্যে – ৭৪/১১, দেং- ১০০/১১, সিআরপি ২২৩,১৩৩, জিআর২১৬/১৩, সি আর ১২৪/১৪, পিটিশন ৯৭২/১১, সি আর ০২/১৩ সি আর ৩৭৩/১২, জিআর ২২/৯১, পিটিশন ৪৪০/১৩ ও ১১০৪/১৭। এছাড়া আমিনুর তার নিজের গায়ে এসিড লাগিয়ে নিজের আপোন ভাইদের নামে এবং আশরাফের নামে মামলা দায়ের করে। যেটি বর্তমানে চলমান রয়েছে। শুধু আমরা নই এলাকার অনেক মানুষের নামে মিথ্যা মামলা দায়ের করে পথে বসিয়েছে তারা।
গত ১৮ জুলাই ওই আমিনুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আমাকে মাদক ব্যবসায়ী বলেছেন। ব্যবসা করে জীবিকা নির্বাহ করি। তার অভিযোগ গুলো সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন।
এব্যাপারে তিনি মামলাবাজ আমিনুর ও তার শ^শুরের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং তাদের দেওয়া মিথ্যা মামলার হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি

#