সাতক্ষীরায় মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন


432 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন
আগস্ট ৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম :
সাতক্ষীরায় মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বেলা ১২ টায় সাতক্ষীরা সদর হাসপাতাল মূল ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলা মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা. উৎপল  কুমার দেবনাথ। এসময় আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন এমও সিএস ডা. আরিফুজ্জামান, শিশু কনসালটেন্ট ডা. সামছুর রহমান, অর্থবেটিক্স ডা. আসাতুজ্জামান, আরএমও ডা. কামরুল ইসলাম, ডা. শরিফুল ইসলাম, ডা. আশিকুর রহমান, ডা. আজমল হোসেন, জেলা প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনেষ্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি ডা. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, কার্যকরী সদস্য হামিদুল ইসলাম ও শফিক, খায়ের, বিধান, জাকির হোসেন, গাজী রিজাউল করিমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, জঙ্গিবাদ নয়, সন্ত্রাস নয়, শঙ্কামুক্ত জীবন চাই। সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশ ও জাতীর শত্রু। এদের বিরুদ্ধে সকল শ্রেনী পেশার মানুষ প্রতিরোধ গড়ে তুলতে হবে। শহর থেকে শুরু করে পাড়া মহল্লা পর্যন্ত জনগনকে এ অপশক্তির বিরুদ্ধে গন সচেতনতা তৈরী করতে হবে।