সাতক্ষীরায় মোহনা টিভির প্রতিষ্ঠা বাষির্কী পালন


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মোহনা টিভির প্রতিষ্ঠা বাষির্কী পালন
নভেম্বর ১১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
‘‘৬ষ্ঠ বর্ষে আমরা নতুন আঙ্গিকে’’ এই শ্লোগানকে সামনে রেখে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১০ টায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মোহনা টিভির দর্শক ফোরাম আয়োজিত এ অনুষ্ঠানে সভাপত্বিত করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দর্শক ফোরামের আহবায়ক অধ্যক্ষ আবু আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাতক্ষীরার পুলিশ সুপার চৌধুরী মনঞ্জরুল কবীর পিপিএম(বার), সাতক্ষীরা পৌর মেয়র এম এ জলিল, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সায়ীদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী।

12240143_924175494327791_4648366741566376104_n

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এটিএন বাংলা ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার এম. কামরুজ্জামান, আরটিভির সাতক্ষীরা প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী, মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সাধরণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, মোহনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মো: আব্দুল জলিল। এর আগে প্রেসক্লাব থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদির্ক্ষন করে।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধরণ সম্পাদক  মোস্তাফিজুর রহমান উজ্জল।