সাতক্ষীরায় যানজটমুক্ত নিরাপদ ও আনন্দময় পথযাত্রার দাবিতে মানববন্ধন


385 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যানজটমুক্ত নিরাপদ ও আনন্দময় পথযাত্রার দাবিতে মানববন্ধন
জুন ৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সারাদেশের সড়ক-মহাসড়কে যানজটমুক্ত নিরাপদ ও আনন্দময় পথযাত্রার দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির আহবানে সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে রবিবার সকাল দশটায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।
কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও জেলা আহবায়ক শরীফুল্লাহ কায়সার সুমন। মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের জেলা কমিটির দপ্তর সম্পাদক হারুণ উর রশিদ, সংগঠনের জেলা কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক আকবর হোসেন রাজু ও নাট্যকর্মী হাসানুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সদস্য মোহসিনা মুক্তা।
বক্তারা বলেন, দেশের লক্ষ কোটি মানুষ কর্মস্থল থেকে বাড়ি ফিরবে। কিন্তু আজ সড়কে মহাসড়কে মৃত্যুর মিছিল। চরম বিশৃংখলা। এ অবস্থায় মানুষ পরিত্রাণ চায়। অবিলম্বে রাষ্ট্রীয় উদ্যোগে সড়কে মহাসড়কে এ শৃংখলা ফিরিয়ে আনার দাবি জানান বক্তারা। বক্তারা একই সাথে সড়কে মহাসড়কে যে কোন ধরনের চাঁদাবাজি সন্ত্রাসের বিরুদ্ধে দেশবাসিকে রুখে দাঁড়ানোর জন্য আহবান জানান এবং রাষ্ট্রীয় হস্তক্ষেপ কামনা করেন।
##