সাতক্ষীরায় যায়যায় দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


375 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যায়যায় দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
জুন ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আশরাফুল আলম :
সোমবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিক,রাজনিতিবিদ ও সুধিবৃন্দের নিয়ে রেলি,আলোচনা সভা,এতিমদের ফল খাওয়ানো এবং কেক কাটার মধ্য দিয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১১ বর্ষ পদার্পণে জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠান পালিত হয়।
এ উপলক্ষ্যে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ও জেলা প্রতিনিধির উদ্যোগে সোমবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবে গিয়ে শেষ হয় ।
পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, এতিমদের ফল খাওয়ানো এবং কেক কাটা হয়। প্রেসক্লাবে সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ এন এম ময়নুল ইসলাম,অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন
সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্রের প্রকাশক ও সম্পাদক অধ্যাপক আবু আহম্মেদ, সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দক্ষিনের মশাল এর প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী,প্রথম আলো প্রতিনিধি কল্যান ব্যানার্জী,সুভাষ চৌধুরী,এম কামরুজ্জামান,শুধাংশু শেখর সরকার,মোস্তাফিজুর রহমান উজ্জল,মোমতাজ আহম্মেদ বাপ্পি,আছাদুজ্জামান আসাদ,গোলাম ছরোয়ার, আব্দুল জলিল প্রমুখ।
বক্তারা পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিনকে গণমানুষের পত্রিকা হিসেবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে নির্ভীক হওয়ার আহবান জানান ।