সাতক্ষীরায় যুবলীগের আনন্দ র‌্যালি ও সমাবেশ


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যুবলীগের আনন্দ র‌্যালি ও সমাবেশ
জানুয়ারি ২০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান ::
সাতক্ষীরা পৌর যুবলীগের নতুন আহবায়ক কমিটি অনুমোদন করায় আনন্দ র‌্যালি করেছে সাতক্ষীরা পৌর যুবলীগের নেতৃবৃন্দ। রোববার বিকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জার্ক পার্ক থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে সমাবেশে মিলিত হয়। সমাবেশে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনার রশিদ ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে অভিনন্দন জানিয়ে পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিজানুর রহমান মিজান। বক্তব্য রাখেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইউসুফ সুলতান মিলন, মো. রবিউল ইসলাম, মো. ইলিয়াস কবীর, শরীফুল ইসলাম, মো. জাকির হোসেন, সদস্য হাবিবুল ইসলাম, আলাউদ্দীন খান, মাহমুদুল হক, কবিরুল ইসলাম, আজিজুল ইসলাম, জনি, মেহেদী, রনি, সাব্বির আহম্মেদ, আরিফুর রহমান, সাইফুজ্জামান, যুবলীগ নেতা শেখ সামছুর রহমান, আরিফুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, ‘এ দেশের যা কিছু অর্জন তা বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। এর বাইরে এই দেশের মানুষের, জাতির কোনো অর্জন হয়নি। যারা বাঙালি জাতির অর্জনগুলো অস্বীকার করতে চায়, খাটো করতে চায় তারা দেশপ্রেমী নয়, তাদের দেশদ্রোহী হিসেবে আখ্যায়িত করা উচিত। বাংলাদেশের অগ্রগতির জন্য যুবলীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আনন্দ মিছিলে জেলা যুবলীগ, পৌর যুবলীগসহ বিভিন্ন আঞ্চলিক ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

#