সাতক্ষীরায় যুবলীগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


233 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যুবলীগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
জুলাই ২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে যুবলীগের বিতর্কিত কমিটি গঠন করা হয়েছে। এতে সেখানকার শান্ত পরিবেশ অশান্ত হয়ে উঠেছে। এ ঘটনায় দুই নেতা উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন ও খলিলনগর ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোড়ল মিজানুর রহমান দায়ী।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি নিহার রায়। লিখিত বক্তব্যে তিনি বলেন গত ১ জুলাই খলিলনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কমিটি গঠনের দিন নির্ধারিত ছিল। এ দিন উপজেলা সভাপতি সরদার জাকির হোসেন ও ইউনিয়ন আহবায়ক মোড়ল মিজানুর রহমান পক্ষপাতমূলকভাবে একটি বিতর্কিত পকেট কমিটি গঠন করে দেন। তিনি বলেন এই কমিটিতে যাকে সাধারণ সম্পাদক করা হয়েছে তিনি হলেন কামরুল ইসলাম গাজি। তিনি নিজেই এ কমিটি প্রত্যাখ্যান করে তাতে স্বাক্ষর করেন নি। কামরুল ইসলাম গাজি উপজেলা সভাপতি ও ইউনিয়ন কমিটির আহবায়কের বিরুদ্ধে জেলা যুবলীগ কর্তৃপক্ষকে অভিযোগ আকারে জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে নিহার রায় আরও বলেন কমিটি গঠনের আগে উপজেলা সভাপতি ঘোষনা দেন যে যারা আগের কমিটিতে ছিলেন তারা এবারের কমিটিতে থাকতে পারবেন না। অথচ ২ নম্বর ওয়ার্ড কমিটির যারা সভাপতি সম্পাদক ছিলেন তাদেরকে এবারও একই পদে বসানো হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন উপজেলা সভাপতি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠনে নতুন করে দুইজন বহিরাগতকে যুগ্ম আহবায়ক করেছেন। এর প্রতিবাদ করা হলেও তিনি তা আমলে নেননি। অবিলম্বে এসব বিতর্কিত কমিটি বাতিল করে নতুন করে জনসমর্থনের ভিত্তিতে কমিটি গঠন না করা হলে যুবলীগের আদর্শের সেবা বঞ্চিত হবেন এলাকাবাসী।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ইবাদুল ইসলাম গাজি, করিম মোড়ল, মো. জাকারিয়া, সোহেল সরদার, পরেশ ঘোষ, রফিক গাজি ও জিয়া সরদার।

সাতক্ষীরা প্রেসক্লাব থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি

#