সাতক্ষীরায় যুবলীগ নেতার রান্না ঘর থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার


476 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যুবলীগ নেতার রান্না ঘর থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার
ডিসেম্বর ৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার দেবহাটায় উপজেলায় এক যুবলীগ নেতার বাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় ৩টি তাজা পেট্রোল বোমা উদ্ধার হয়েছে পুলিশ।
শনিবার সকাল ১০টার দিকে উপজেলার ধোপাডাঙ্গার গ্রামের আব্দুল ওহাবের ছেলে যুবলীগ নেতা মহিউদ্দীনের রান্না ঘর থেকে পেট্রোল বোমা তিনটি উদ্ধার করা হয়েছে।
যুবলীগ নেতা মহিউদ্দীন জানান,সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চাউলের বস্থার পাশে একটি প্যাকেট দেখতে পায়ে তার সন্দোহ হয়। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ও র্যা ব সদস্যরা অভিযান চালিয়ে উক্ত পেট্রোল বোমা উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে এবং উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমার্থনে কাজ করায় প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে এ কাজ করেছে। এমনকি এর আগে তার মৎস্যঘেরে বিষ প্রয়োগ ও তার উপর হামলার ঘটনা ঘটেছে বলেও দাবি করেন তিনি।
দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন জানান, মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয় ভাবে তার কিছু শত্রুতা রয়েছে। পুলিশ তার রান্না ঘর থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

#