সাতক্ষীরায় যুবলীগ নেতা সেলিম রেজার গ্রেফতারের দাবিতে মানববন্ধন


255 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যুবলীগ নেতা সেলিম রেজার গ্রেফতারের দাবিতে মানববন্ধন
মে ১৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সম্প্রতি সাতক্ষীরার কলারোয়ায় একটি অনলাইন পত্রিকার জেলা প্রতিনিধি মোকলেছুর রহমানের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সেলিম রেজার গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। স্থানীয় এলাকাবাসীর আয়োজনে সোমবার সকালে কেড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে উক্ত মানব বন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গত শুক্রবার বিকালে কথিত যুবলীগ নেতা মাদকসেবি সেলিম রেজা পরিকল্পিত ভাবে অনলাইন পত্রিকা ‘নয়া আলো’র জেলা প্রতিনিধি মোকলেছুরকে স্থানীয় বাজার জামে মসজিদের সামনে ডেকে নিয়ে যায়৷ সেখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজের কাছে থাকা চাকু দিয়ে সাংবাদিক মোকলেছকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাতে মারাত্মক জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়। বক্তারা এ সময় মাদকসেবী যুবলীগ নেতা সেলিম রেজার গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধনে বক্তব্য রাখেন, কেড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম রানা, ভুক্তভোগী বাজার ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার শাহিনুর রহমান প্রমুখ।

#