সাতক্ষীরায় প্রতারক সাহেদের বিরুদ্ধে আদালতে দুটি চার্জশীট


209 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রতারক সাহেদের বিরুদ্ধে আদালতে দুটি চার্জশীট
সেপ্টেম্বর ৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ::

অস্ত্র, গুলি ও অবৈধ ভারতীয় রুপি রাখার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় দায়েরকৃত মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আদালতে পৃথক দু’টি চার্জশীট দাখিল করা হয়েছে।
এক মাস ২৩ দিন পর আমলী আদালত-৭ এর বিচারক রাজীব কুমার রায়ের আদালতে বুধবার দুপুরে এই চার্জশীট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উপপরিদর্শক রেজাউল ইসলাম।
সাতক্ষীরা আদালতের উপ-পরিদর্শক মোন্তাজউদ্দীন জানান দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র ও ভারতীয় রুপি রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে। ১৮৭৮ সালের আর্মস এ্যাক্টস এর ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি (এ) ধারায় শুধুমাত্র সাহেদের বিরুদ্ধে এই অভিযোগপত্র দাখিল করা হয়।
এর আগে ১৫ জুলাই ভোরে ভারতে পালিয়ে যাবার মুহুর্তে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবন্যবতী নদীর কুমড়োর খালের বেইলি ব্রীজ এর নিচ থেকে সাহেদকে বোরকা পরিহিত অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি ও দু’ হাজার ৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মামলা হয় দেবহাটা থানায়।

#