সাতক্ষীরায় রোটারি ক্লাবের অভিষেক


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় রোটারি ক্লাবের অভিষেক
ডিসেম্বর ২৬, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম হোসেন :
রোটারী ক্লাব এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় এল. জি. ই. ডি অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রেসিডেন্ট রেহেনা পারভীন মিনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ লিয়াকত পারভেজ।

এসময় আরোও উপস্থিত ছিলেন রোটার গোলাম মোস্তফা, আনিছুর রহমান, সুশান্ত কুমার ঘোষ, আবু মুসা, পেসিডেন্ট নোমিনি এনছান বাহার বুলবুল, মনিরুজ্জামান টিটু, ফারুকুল ইসলাম, লতিফ সরদার, চেয়ারম্যান মুফতি মোখলেছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে নবাগত প্রেসিডেন্ট রেহেনা পারভীন মিনুর কাছে ক্লাবের চার্টার সার্টিফিকেট ও কলার প্রদান করেন বিদায়ী প্রেসিডেন্ট আসাদুর জামান আসাদ। অনুষ্ঠানে প্রত্যয় পাঠ করেন প্রফেসর ভূধর সরকার।

অনুষ্ঠানে ২০১৬-১৭ বছরের জন্য প্রেসিডেন্ট নির্বাচন করা চেয়ারম্যান মুফতি মোখলেছুর রহমান কে এবং ২০১৭-১৮ সালের জন্য প্রেসিডেন্ট নোমিনি করা হয় ক্লাবের অন্যতম সদস্য এনছান বাহার বুলবুল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারী ক্লাব বাংলাদেশে প্রতিষ্ঠিত হয়েছে ১৯৯৪ সালে সেখান থেকেই জনসেবা মুলুক কাজ করে যাচ্ছে। সমাজে প্রতিবন্দিদের মাঝে বিনামুল্যে ক্রেস্ট বিতরন, স্যানিটেরী ল্যাট্রিন বিতরণ, ডিবটিউবওয়েল বিতরণসহ সমাজের সকল উন্ন্য়ন মূলক কর্মকান্ডে রোটারী ক্লাব স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করে থাকে।