সাতক্ষীরায় শতাধিক কর্মহীন মানুষের পাশে দুবাই প্রবাসি মহমুদুল


202 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় শতাধিক কর্মহীন  মানুষের পাশে দুবাই প্রবাসি মহমুদুল
এপ্রিল ৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
করোনো ভাইরাস সংকটের এ সময়ে করোনা ভাইরাস মোকাবেলায় সতর্ক থাকতে যারা নিজ বাড়িতে অবস্থান করছেন সাতক্ষীরা সদরের এমন শতাধিক হত দরিদ্র, নিন্ম ও সল্প আয়ের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন দুবাই প্রবাসি মোঃ মাহমুদুল আলম বিবিসর পরিবার।
মোঃ মাহমুদুল আলম দুবাই প্রবাসি হয়েও করোনো ভাইরাস সংকটের এ সময়ে নিন্ম ও সল্প আয়ের কর্মহীন যারা সমাজে করো কাছে হাত পাতেনা বা কোন কিছু চাইতে পারে না এসম মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে চলমান খাদ্য সমগ্রী বিতরণ এ কর্মসুচির উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু।
বৃহস্পতিবার সারা দিন সাতক্ষীরা সদরের পলাশ পোল এলাকায় এমন শতাধিক হত দরিদ্র দিনমুজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছেদেন তার ছেলে শামজিদ মাহমুদ জীম, মেয়ে শানজিদা মাহমুদ মিষ্টি ও স্ত্রী ।
এ সময় তার ছেলে বলেন,মানুষ মানুষের জন্য এ কথা স্মরন করে মোঃ মহমুদুল আলম দুবাই প্রবাসি জেলা প্রশাসন, জেলা পুলিশ, সদর, আশাশুনি, কালিগঞ্জ দেবহাটা থানা পুলিশসহ জেলার বিভিন্ন উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দের মাধ্যমে তাদের ত্রাণ তহবিলে কয়েক টন চাল প্রদান করেছেন। এ ছাড়া যতদিন এসংকট থাকবে তত দিন আমরা আমাদের এলাকার মানুষের মাঝে এ ভাবে এ ভাবে খাদ্য সমগ্রী পৌছে দেওয়ার কাজ চলমান রাখব।