সাতক্ষীরায় শিক্ষার্থী মৌ এর পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান বাবু


1666 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় শিক্ষার্থী মৌ এর পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান বাবু
মে ৩০, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সচেতন নাগরিক কমিটি (সনাক) সাতক্ষীরা’র সাবেক দলনেতা ও সহ দলনেতা ও প্রথম আলো বন্ধু সভার সদস্য জাহিদা জাহান (মৌ) এর পাশে দাড়ালেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
বুধবার দুপুরে শহরের তালতলা এলাকার মৌ এর বাড়িতে যান এবং তার শরীরের খোঁজ খবর নেন। পরে নিজ তহবিল থেকে মৌ এর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
এসময় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, দৈনিক পত্রদূতের সাহিত্য সম্পাদক গাজী শাহজাহান সিরাজ, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মাসুম, যুবলীগ নেতা এম.এ কাদির, ছাত্রলীগ নেতা ফয়সাল হোসেন অপু, আসিফ নেওয়াজ, মজার পাঠশালার পরিচালক আব্দুর রহিম, গাজী শাহরিয়ার সোহাগ, বড় বন্ধু নাহিদ হাসান, নুরুল হুদাসহ লাবসা ইউনিয়নের যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবন্দৃ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, মারাত্বক আঘাতজনিত কারণে কোমরের হাড় পুরোপুরি ক্ষতিগ্রস্থ হয়ে হাটা-চলার শক্তিটুকু হারানোর পথে। চিকিৎসারত ডাক্তারগণ জানিয়েছেন, যত দ্রুত সম্ভব তাকে অপারেশন করতে হবে। না হলে সে পঙ্গু হয়ে যেতে পারে। তার উন্নত চিকিৎসার জন্য ইন্ডিয়া নিয়ে যেতে হবে এবং অপারেশন করতে প্রায় ১০ (দশ) লক্ষ টাকা প্রয়োজন। এতো টাকা যোগাড় করা তার পরিবারের পঙ্গু অসম্ভব। এছাড়া কিছু আগে তার পিতার মৃত্যুতে তার পরিবারের আর্থিক অসচ্ছলতা চলে এসেছে। বর্তমানে টাকার অভাবে বিনা চিকিৎসায় নিজের বাড়িতে শুয়ে শুয়ে পঙ্গুত্বের দিকে ধাবিত হচ্ছে। মৌ এর স্বাভাবিক জীবনে ফিরে আনতে সমাজের বিত্তবান মানুষকে এই মেধাবী শিক্ষার্থীর পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন তার পরিবার।
##