সাতক্ষীরায় শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী
জানুয়ারি ৭, ২০১৬ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম হোসেন :

খেলাধুলার মাধ্যমে শরীর ও মোন দু’
টোই ভাল থাকে। স্বাস্থ্যই সকল সুখের মুল। স্বাস্থ্য ভালো রাখতে হলে খেলা ধুলার কোন বিকল্প নেই। স্বাস্থ্য ভালো না থাকলে মনও ভালো থাকবে না। তাই মনের প্রশান্তির জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

খেলাধুলা মাদক ও অপরাধ মূলক কর্মকান্ড থেকে তরুণ প্রজন্মকে বিরত রাখে। আগামী প্রজন্ম কে মেধাবী ও সৃজনশীল করে গড়ে তুলতে খেলাধুলার কোন বিকল্প নেই। জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

৪৫তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। জেলা শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় সাতক্ষীরা পি.এন. মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুনসুর আহমেদ।
এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছেছর আলী, জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু, খন্দকার আরিফ হোসেন  প্রিন্স।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন স্কাউটের জেলা সম্পাদক ঈদুজ্জামান ইদ্রীস।