সাতক্ষীরায় শেখ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ


130 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় শেখ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ
মে ১১, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সাতক্ষীরার পাটকেলঘাটায় দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করেছে শেখ ফাউন্ডেশন।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরুত্ব বজায় রেখে আজ মঙ্গলবার (১১মে) সকালে পাটকেলঘাটা আল-আমিন মাদ্রাসা প্রাঙ্গনে ঈদ উপলক্ষ্যে শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ, চাল, ডাল, আলু, সেমাই, চিনি, দুধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট কৃষিবিদ পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের কৃষি বিভাগের প্রধান ও শেখ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব অধ্যাপক এম এ মালেক তার নিজস্ব তহবিল থেকে শেখ ফাউন্ডেশনের পক্ষে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি।

এসময় শেখ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ঠ কৃষিবিদ আলহাজ্ব অধ্যাপক এম এ মালেক করোনাকালিন এই দূর্যোগে খেটে খাওয়া অসহায় মানুষের পাশ্বে দাঁড়ানোর জন্য সরকার ও সমাজের বিত্তশালিদের প্রতি আহবান জানান।

এর আগে পবিত্র রমজান ও করোনার শুরু থেকে অসহায় মানুষকে ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ সহায়তা প্রদান করে আসছে শেখ ফাউন্ডেশন। #