সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা বিরোধী যুব সমাবেশে কেন্দ্রীয় নেতারা


1012 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা বিরোধী যুব সমাবেশে কেন্দ্রীয় নেতারা
জুলাই ৩১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মনিরুল ইসলাম মনি :
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের আমলে সন্ত্রাসী ও জঙ্গিদের বাংলার মাটিতে ঠাই হবে না। যে কোন মূল্যে বাংলার মাটি থেকে জঙ্গিদের শিকড় উৎপাটন করা হবে। এ জন্য সরকারের পাশাপাশি যুব সমাজকে কাজ করতে হবে। দেশে ৭১ এর পরাজিত শক্তি জামায়াত ও তাদের প্রেতাত্বা শিবির’ই দেশব্যাপী আইএসের নামে জঙ্গি হামলা চালিয়ে দেশকে আবারও আশান্ত করার চেষ্টা করছে। এদেরকে চিহ্নিত করে ব্যাবস্থা নিতে হবে। আর সেই সাথে এলাকায় এলাকায় গন সচেতনতা তৈরী করে সন্ত্রাস বিরোধী কর্মকান্ডে জনগনকে সম্পৃক্ত করতে হবে।

রবিবার সাতক্ষীরা জেলা যুবলীগ আয়োজিত সন্ত্রাস-জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা বিরোধী যুব সমাবেশে কেন্দ্রীয় নেতারা তাদের বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমির সম্মেলন কক্ষে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এ সমাবেশ অনুষ্ঠিত হয়।  সমাবেশে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ। আর প্রধান অতিথির বক্তব্যদেন জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ।

এছাড়া অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য শেখ আতিয়ার রহমান,কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক রফিকুল ইসলাম, রবিউল আলম, নির্বাহী সংসদের সহ-সম্পাদক সাবিহা খাতুন, সদস্য মৃনাল কান্তি জোর্দ্দার, খন্দকার তারেক রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শেখ সাঈদ উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, জেলা যুবলীগ নেতা মিজানুর রহমান, মারুফ হোসেন, মনোয়ার হোসেন অনু, সরদার জাকির, কাজী হিল্লোল, প্রমূখ।