সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন
আগস্ট ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস কে সেলিম :
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতনতার লক্ষ্যে সাতক্ষীরা পৌরসভার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় পৌরসভা সংলগ্ন সড়কের উপর দীর্ঘ লাইন দিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতী।

এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, কাজী ফিরোজ হাসান, শফিকুল আলম বাবু, জাহাঙ্গীর হোসেন কালু, পৌর সচিব সাইফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, হিসাব রক্ষণ কর্মকর্তা আক্তার হোসেন তালুকদার, কামরুল আক্তার, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি নাসের আলী, সম্পাদক স্বরজ কুমার দে, মাস্টার রোল কর্মচারী ইউনিয়নের সভাপতি ফারুক হোসেন টগর, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক শেখ কামরুল ইসলামসহ পৌর কর্মকর্তা,কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি শপথবাক্য পাঠ করান এভাবে আমি সর্বশক্তিমানের নামে দৃঢ়চিত্তে শপথ করিতেছি যে, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সমুন্নত রাখতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধী চক্রের জাতি বিধ্বংসী কর্মকান্ড প্রতিহত ও প্রতিরোধে সক্রিয় অংশ গ্রহন করবো।

তিনি আরোও বলেন আমি অঙ্গিকার করিতেছি যে, মহান মুক্তিযুদ্ধের চেতনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সর্বশক্তি নিয়োগ করবো।