সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী লিফলেট বিতরণের উদ্বোধন করলেন জেলা প্রশাসক


517 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী লিফলেট বিতরণের উদ্বোধন করলেন জেলা প্রশাসক
আগস্ট ২, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
জঙ্গীবাদ নিপাত যাক, মানবতা মুক্তি পাক। জঙ্গীবাদ ও সন্ত্রাস নিমূলে এগিয়ে আসুন এই স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে  সারা দেশের ন্যায় সাতক্ষীরাতে প্রচারনার জন্য ও সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী লিফলেট বিতরণের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় এ লিফলেট বিতরনের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো. মনিরুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক এ.এন.এম মঈনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক, অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুল হক, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, পৌর মেয়র তাজকিন আহম্মেদ চিশতি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি এড. আবুল কালাম আজাদ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আবুবক্কর সিদ্দিক, জেলা ন্যাপের সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন লাবসা পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী জি.এম আজিজুর রহমান, জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, ছফুরননেছা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুন্নাহার, জেল সুপার আবু জাহেদ, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম আব্দুল্লাহ আল-মামুন, অধ্যক্ষ আনিসুর রহিম, জেলা তথ্য অফিসার সিরাজুল হক মল্লিক, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু, জেলা সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক হেনরী সরদার, জেলা শিল্পকলা একাডেমীর সদস্য সচিব শেখ মুসফিকুর রহমান মিল্টনসহ প্রশাসনিক কর্মকর্তা এবং বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
###