সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস এম সেলিম :
সারা দেশের সাথে সংহতি প্রকাশ করে সাতক্ষীরা জেলা জমঈয়তের পক্ষ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুময়ার নামাজের পরে কাছারী পাড়া শহরের আহলে হাদিস জামে মসজিদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা জমঈয়তের সভাপতি উপাধ্যক্ষ ওবায়দুল্লাহ গযনফর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অধ্যাপক গাজী আবুল কাশেমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন, জেলা জমঈয়তের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ (অব:) এম. এ সালাম, আহলে হাদীস জামে মসজিদের সভাপতি আলহাজ্ব হাবিবুল হোসাইন, জেলা সদস্য অধ্যাপক মোজাম্মেল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও মসজিদ কমিটির সদস্য আলহাজ্ব ইকরামুল কবির, বিশিস্ট ব্যবসায়ী ও মসজিদ কমিটি বিশিষ্ট ব্যক্তি আব্দুল মোকাদ্দেস খান চৌধুরী, অধ্যাপক ইনামুল হক,ওয়ারেশ খান চৌধুরী, এস এম এনামুল হক, মোহিউদ্দিন বাবলু, আলহাজ আব্দুল মাজেদ,এড.রেজওয়ান উল্লাহ(সবুজ),আলহাজ্ব মাষ্টার সালামত উল্লাহ, অধ্যাপক আনিসুর রহমান, অধ্যাপক হাবিবুল্লাহ,অধ্যাপক আ: আলীম,অধ্যাপক রবিউল ইসলাম, মোঃ মনিরুজ্জামান, মাও: সালাহ উদ্দিন, ডাঃ মোঃ আল্লাউদ্দিন প্রমুখ।

তাছাড়া পুরাতন সাতক্ষীরা শাখা জমঈয়তে আহলে হাদীস হতে জমঈয়তের অনেক সদস্য মাও. আব্দুল আলিম, এড. আঃ রাজ্জাকসহ অনেকে উক্ত মানববন্ধনে যোগদান করেন। এসময় বক্তারা বলেন দেশ ব্যাপী সন্ত্রাসী ও জঙ্গি হামলা যে হারে শুরু হয়েছে। এটা খুবই নেক্কার জনক ঘটনা। জঙ্গি ও সন্ত্রাসী হামলা বর্তমানে সারা বিশ্ব ব্যাপী মহামারি আকার ধারণ করেছে। কিছু কতিপয় ব্যক্তি দ্বারা সাধারন মানুষ জিম্মি হতে পারে না।

আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকলে এদেশ থেকে জঙ্গি ও সন্ত্রাস বাদের বিরুদ্ধে লড়াই করতে হবে। মানুষ কে ইসলাম সম্পর্কে সঠিক ধারনা দিতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান বক্তারা।