সাতক্ষীরায় সপ্তাহব্যাপী এস.এম.ই পণ্য মেলার উদ্বোধন


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সপ্তাহব্যাপী এস.এম.ই পণ্য মেলার উদ্বোধন
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সপ্তাহব্যাপী ‘এস.এম.ই পণ্য মেলা-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরার শহিদ আব্দুর রাজ্জাক পার্কে উক্ত মেলার উদ্বোধন করা হয়। এর আগে জেলা প্রশাসককের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধার সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

এস.এম.ই ফাউন্ডেশনের আয়োজনে ও সাতক্ষীরা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন ফেস্টুন উড়িয়ে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহ্ উদ্দীন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম.এম মাহমুদুর রহমান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, এস.এম.ই ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপক আবির হোসেন প্রমুখ।

সপ্তাহব্যাপী এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এবারের এ মেলায় ৬১টি স্টল স্থান পেয়েছে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন।

#