সাতক্ষীরায় সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৭ জনকে সম্মাননা প্রদান করেছে রাজস্ব বোর্ড


391 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৭ জনকে সম্মাননা প্রদান করেছে রাজস্ব বোর্ড
নভেম্বর ২৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৭ জনকে জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে সম্মাননা প্রদান করেছে কর অঞ্চল খুলনা। পুরস্কারপ্রাপ্ত করদাতাবৃন্দ ২০২০-২১ করবর্ষের কর প্রদানের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় রাজস্ব বোর্ড হতে সম্মাননা লাভ করেন তারা।

বুধবার বেলা ১১ টায় সার্কেল -১৩ (বৈতনিক) সাতক্ষীরা উপ কর কমিশনারের কার্যালয়ে কর অঞ্চল খুলনার আয়োজনে উপকর কমিশনার এস.এম.গাউস-ই-নাজ এর সভাপতিত্বে তার কার্যালয়ে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা হিসাবে পুরস্কার পেয়েছেন মোঃ আব্দুর রশিদ ও মোঃ নজরুল ইসলাম। জেলার সর্বোচ্চ করদাতারা হলেন মোঃ আবু হাসান, মোঃ আব্দুস সবুর ও সুকুমার দাশ। এছাড়া তরুণ সর্বোচ্চ করদাতা হিসাবে পুরস্কার পেয়েছেন মোঃ শাহিনুর রহমান এবং মহিলা সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মিজ আরতি ঘোষ সম্মাননা গ্রহন করন। অনুষ্ঠানে উপস্থিত করদাতাগণ সম্মাননা পেয়ে উচ্ছাস ও অনুভূতি প্রকাশ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা উপকর কমিশনার কার্যালয়ের করপরিদর্শক জুয়েল মন্ডল, জেলা ট্যাক্সেস বারের সভাপতি এ্যাডঃ শেখ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠানের সভাপতি এস.এম.গাউস-ই-নাজ তার বক্তব্যে বলেন, উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াতে হলে অভ্যন্তরীণ সম্পদ ব্যবহারের কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়নে তিনি দেশের সকল নাগরিককে স্বতঃস্ফূর্ত ভাবে কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে রাজস্ব বোর্ড নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের এ সময়ে জাতির পিতার নিজ হাতে গড়া প্রতিষ্ঠান জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে সম্মানিত করদাতাগণের নিকট সম্মাননা হস্তান্তর করতে পেরে আমি আনন্দিত।