সাতক্ষীরায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন সাদিয়া আফরিন


4298 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন সাদিয়া আফরিন
অক্টোবর ৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবদুর রহমান ::
সাতক্ষীরা সদর উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে যোগদান করেছেন সাদিয়া আফরিন। নবাগত সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন রাজশাহী সিটি কর্পারেশন এলাকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া ও জনতা ব্যাংকের কর্মকর্তা ইমরোজ জাহানের বড় কন্যা। ছোট বোন নাদিয়া আফরিন কিবরিয়া সম্প্রতি বুয়েটে আর্কিটেকচারে পড়াশুনা শেষ করেছেন।
সাদিয়া আফরিন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলোজি বিভাগে এমএস করে ২০১৪ সালে ৩৩তম বিসিএসে উত্তীর্ণ হয়ে চিটাগং বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রথম যোগদান করেন। পরবর্তীতে চাঁদপুর এবং সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে সুনামের সাথে কাজ করেছেন। বৈবাহিক জীবনে তাঁর একটি পুত্র সন্তান রয়েছে। স্বামী মো. আতিকুর রহমান বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট বিনেরপোতা সাতক্ষীরার বৈজ্ঞানিক কর্মকর্তা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন বলেন, দায়িত্ব পালনকালীন আমার হাত দিয়ে যাতে কোন প্রকার বেআইনি কাজ না হয় সে বিষয়ে সর্বাত্বক চেষ্টা করবো। সদর উপজেলা ভূমি অফিসে সাধারণ মানুষ যাতে হয়রাণির স্বিকার না হয় সে দিকে নজর থাকবে। আমার নাম করে যদি কোন দালাল চক্র আর্থিক সুবিধা গ্রহণ করে তাহলে আমাকে সরাসরি জানালে আমি আইনের আওতায় এনে তাৎক্ষণিক ব্যবস্থা নেব। চলমান সকল ভূমি সেবা প্রদানে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।