সাতক্ষীরায় সহমর্মিতা নিয়ে অসহায়ের পাশে ভালোবাসার মঞ্চ


201 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সহমর্মিতা নিয়ে অসহায়ের পাশে ভালোবাসার মঞ্চ
নভেম্বর ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

ভালোবাসা ও সহমর্মিতা প্রচার ও প্রসারের লক্ষ্যে অসহায়দের মাঝে শীতবন্ত্র বিতরণ করেছে অরাজনৈতিক সংগঠন ভালোবাসার মঞ্চ। রোববার বিকেল ৪টায় সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের ফয়জুল্লাহপুর গ্রামের বাসিন্দাদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

ভালোবাসার মঞ্চের সাতক্ষীরা শাখার সরদার আবু সাঈদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সাতক্ষীরা শাখার সভাপতি আকরামুল ইসলাম, সদস্য রবিউল ইসলাম শুভ, দ্যুতিদ্বীপন বিশ্বাস, জিয়াউর রহমান, মহিদুজ্জামান, ইব্রাহিম হোসেসেন, জাকির লিটন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ভালোবাসার মঞ্চের সাতক্ষীরা শাখার সভাপতি আকরামুল ইসলাম বলেন, সমাজে হিংসা বিদ্বেষ হানাহানি বন্ধ করতে হবে। সহমর্মিতা ও ভালোবাসা নিয়ে একে অপরের পাশে দাঁড়াতে হবে, প্রতিবেশীর খবর নিতে হবে। একে অন্যের মধ্যে ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠার মাধ্যমে ভালোবাসার আলো ছড়িয়ে দিতে হবে জাতি ধর্ম বর্ণ দলমত নির্বিশেষে। তবেই গড়ে উঠবে ভালোবাসার বাংলাদেশ।

তিনি বলেন, ভালোবাসার মঞ্চ ইতিপূর্বে সাতক্ষীরা জেলায় ৩০০ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। তার ধারাবাহিকতায় ফয়জুল্লাহপুর গ্রামবাসীর মধ্যে ৩০টি শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সহমর্মিতা নিয়ে মানুষের পাশে দাঁড়াতে এ কার্যক্রম চলমান থাকবে।