খালেদা জিয়াকে মুক্ত করতেই নির্বাচনে নেমেছি : সাতক্ষীরায় বিএনপি নেতা হাবিব


724 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খালেদা জিয়াকে মুক্ত করতেই নির্বাচনে নেমেছি : সাতক্ষীরায় বিএনপি নেতা হাবিব
নভেম্বর ২৯, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ বিশেষ প্রতিনিধি ॥

বিএনপির কেন্দ্রিয় প্রকাশনা বিষয়ক সস্পাদক সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব বলেন দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার আন্দোলন হিসাবে বিএনপি নির্বাচনে নেমেছে। নির্বাচনে এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি জানিয়ে তিনি আরও বলেন অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি তথা ২০ দলীয় জোট আবারও ক্ষমতায় আসবে। নির্বাচনে সকলকে সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন একটি নিরপেক্ষ নির্বাচন হবে এই প্রত্যাশা রেখেই প্রার্থী হয়েছি। ভোট দেওয়ার নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানিয়ে হাবিবুল ইসলাম হাবিব আরও বলেন তবে ভোটের আগের রাতে ভোটের দিন এবং পরদিন কি হবে তা এখনই বলা মুশকিল।
হাবিবুল ইসলাম হাবিব বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক অনির্ধািরিত মত বিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশে এসব কথা বলেন। তিনি আরও বলেন বেগম খালেদা জিয়া তিনটি করে তিনবার এবং একবার পাঁচটি আসনে নির্বাচন করে একটিতেও পরাজিত হননি। তার নেতৃত্বে দেশ স্বৈরাচারমুক্ত হয়েছে। অথচ কিছু মিথ্যা মামলায় তাকে কারাগারে রেখে আমাদের নির্বাচন করতে হচ্ছে। আগামি নির্বাচন একটি যুগান্তকারী নির্বাচন হবে এমন আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন তার দল এ ব্যাপারে মিডিয়াকর্মীদের সহায়তা চায়।
তিনি বলেন আমি নিজে ছয়বারের সংসদ সদস্য প্রার্থী। আগামি নির্বাচনে তিনি ও তার দল নির্বাচিত হলে তালা কলারোয়া আসনের মানুষের কল্যানে কাজ করবেন। সেখানে জনগনের চাহিদা মেটানোর সব ব্যবস্থা নেওয়া হবে। মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলার সহ সভাপতি কামরুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট আবদুস সাত্তার, সাবেক ইউপি চেয়ারম্যান আবদুর রকিব প্রমূখ নেতা।