সাংবাদিক কল্যাণ ব্যানার্জির জন্মদিন পালিত


451 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক কল্যাণ ব্যানার্জির জন্মদিন পালিত
ডিসেম্বর ৩০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

জন্মদিনে ব্যক্তিগতভাবে আড়ম্বর বা আনুষ্ঠানিকতা পছন্দ করেন  না  কল্যাণ ব্যানার্জি। তবে শুভানুধ্যায়ী, সুহৃদ ও স্বজনের ভালবাসায় শেষ পর্যন্ত সাংবাদিকের জন্মদিনটি হয়ে উঠল আনন্দময়। অনানুষ্ঠানিক জন্মদিনটিও হঠাৎ করে আনুষ্ঠানিকতাপূর্ণ হয়ে গেল।

এই উপলক্ষে শুক্রবার সকাল থেকেই দৈনিক প্রথম আলোর সাতক্ষীরার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির শুভ জন্মদিনকে ঘিরে নানা আয়োজন মধ্যে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন পরিবারের সদস্য আর অনুরাগীবৃন্দ ।আর এ দিনটি উদযাপন উপলক্ষে অনুষ্ঠানের শুরুতে ‘আগুনের পরশ মণি ছোঁয়াও প্রাণে’ গানটি পরিবেশনের মধ্য দিয়ে দৈনিক সাতক্ষীরা পরিবারের পক্ষ থেকে কেক কেটে শুভ জম্ম দিন পালন করা হয়েছে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে সাংবাদিক মুনসুর রহমান বলেন, তিনি সৃজনশীল মানুষ। তিনি সৃজনশীলতা প্রকাশের মাধ্যমে  চারপাশের মানুষের জীবনকে নন্দিত করতে চেয়েছেন। তিনি মানুষকে স্বপ্ন দেখানোর জন্য নিজেকে নিবেদন করেছেন। এ রকম ভিন্নমাত্রার মানুষকে অনুসরণ করে আবিষ্কারের চেষ্টা যে কোন মানুষ তার জীবনে নতুন মাত্রায় উন্নীত করবে এটাই আমাদের প্রত্যাশা। এ সময় সাংবাদিক কল্যাণ ব্যানার্জি বলেন, বই পড়ার কোন বিকল্প নেই। বই পড়ার মাধ্যমে জ্ঞানের বিকাশ ঘটে । কাজেই সকলকে বই পড়তে হবে। এর মাধ্যমে যেমন নিজেকে জানা যাবে তেমনি চারিপাশের জগৎ সম্পর্কে সহজে জানা যাবে। তিনি আরও বলেন, বই পড়ার পাশাপাশি অন্যান্য মাধ্যমে তথ্য গুলোকেও জানার জন্য সকলকে আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সাতক্ষীরার সম্পাদক ও ৭১ টেলিভিশনের সাংবাদিক বরুণ ব্যানার্জী, দৈনিক সাতক্ষীরার নির্বাহী সম্পাদক ও জাগো নিউজ এর সাংবাদিক আকরামুল ইসলাম, সাংবাদিক এসএম পলাশ, সৈয়দ সাদিকুর রহমান, আয়েজবিল্লাহ শিমুল, আব্দুর রহমান, রায়হান, চায়না ব্যানার্জী, সাথী লেখা চক্রবর্তী প্রমূখ।