সাতক্ষীরায় সাংবাদিক রঘুনাথ খাঁ নিখোঁজ !


496 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সাংবাদিক রঘুনাথ খাঁ নিখোঁজ !
জানুয়ারি ২৩, ২০২৩ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
দীপ্ত টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সাংবাদিক রঘুনাথ খাঁকে সাদা পোশাকধারী কয়েকজন লোক দিনদুপুরে ধরে নিয়ে গেছে বলে জানাগেছে। সোমবার দুপুরে সাতক্ষীরা শহরের বড় বাজার এলাকা থেকে তাকে একটি মটরসাইকেলে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রাণী খাঁর অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কয়েক জন তাকে ধরে নিয়ে গেছে। এর পর থেকে কোথাও তার খোঁজ মিলছে না। এদিকে পুলিশ বলছে, এ ব্যাপারে তাদের কাছে কোন তথ্য নেই।

সাংবাদিক রঘুনাথ খাঁর বহনকারী মোটরসাইকেলের চালক আব্দুল কুদ্দুস জানান, সোমবার সকালে তিনি রঘুনাথ খাঁকে বহন করে রিপোর্ট সংগ্রহে জন্য সাতক্ষীরার দেবহাটার ভ’মিহীন জনপদ হিসেবে খ্যাত খলিষাখালী এলাকায় যান। সেখানে রঘুনাথ খাঁ মোবাইলে কিছু ছবিও তোলেন। সেখান থেকে ফিরে তিনি সাতক্ষীরা শহরের বড়বাজারে সবজি বাজার থেকে কেনাকাটা করেন। বাজার নিয়ে ফিরে আসার পথে সাতক্ষীরা পি এন স্কুলের সামনে তাদের গতিরোধ করেন সদর থানার পুলিশ পরিদর্শক পরিচয়দানকারী এক ব্যক্তি। এ সময় ওই পুলিশ পরিদর্শক নামধারী ব্যক্তি সাদা পোশাকে ছিলেন। পরে তাকে মটরসাইকেল থেকে নামিয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রাণী খাঁ জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কয়েক জন লোক তাকে ধরে নিয়ে গেছে। খবর পেয়ে তিনি সাতক্ষীরা সদর থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছেন। তবে কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। তিনি আরও বলেন, গত শনিবার গভীর রাতে একদল লোক তাদের কাঠিয়াস্থ বাসায় এসে প্রথমে ডাকাডাকি করে। আমরা ভয়ে কোন সাড়াশব্দ নাদিলে পরে তারা দরজায় ধাক্কাধাক্কি করে চলেযায়।

আটকের বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জেহাদ ফখরুল আলম খাঁন জানান, সাংবাদিক রঘুনাথ খাঁর আটকের বিষয়ে তারকাছে কোন তথ্য নেই। তবে অনেকেই তার কাছে বিষয়টি জানতে চেয়েছেন।

#