সাতক্ষীরায় সাত কেজি হরিণের মাংসসহ আটক ২


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সাত কেজি হরিণের মাংসসহ আটক ২
জানুয়ারি ২৭, ২০২২ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

কোস্ট গার্ড পশ্চিম জোনের অধীনস্থ সাতক্ষীরার শ্যামনগরের কৈখালী বিসিজি স্টেশনের সদস্যরা এক অভিযানে সাত কেজি হরিণের মাংসসহ দুই চোরা শিকারীকে গ্রেপ্তার করেছে। বুধবার রাত ৯টার দিকে শ্যামনগর উপজেলার সুন্দরবন বাজার এলাকায় অভিযান চালিয়ে এই মাংসসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চোরা হরিণ শিকারীরা হলো, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বড় ভেটখালী গ্রামের মৃত বিনয় মন্ডলের ছেলে রবীন্দ্র নাথ মন্ডল (৩৫) ও একই উপজেলার হরিনগর গ্রামের মৃত আফতাব সানার ছেলে মোঃ আব্দুল মাজেদ সানা (৪৫)।

কোস্ট গার্ড সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড পশ্চিম জোনের অধীনস্থ শ্যামনগরের কৈখালী বিসিজি স্টেশনের সদস্যরা রাত ৯টার দিকে স্থানীয় সুন্দরবন বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি মটরসাইকেলসহ চোরা হরিণ শিকারী রবীন্দ্র মন্ডল ও মাজেদ সানাকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৭ কেজি হরিণের মাংস উদ্ধার করে কোস্ট গার্ড সদস্যরা। পরবর্তীতে জব্দকৃত হরিণের মাংস, মোটর সাইকেল ও আটককৃত ব্যক্তিদের যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মরগাং ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়।

কোস্ট গার্ড পশ্চিম জোনের লেঃ কমান্ডার বিএন পক্ষে জোনাল কমান্ডার এম মামুনুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এঘটনার সত্যতা নিশ্চিত করেন।