সাতক্ষীরায় সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু


502 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু
আগস্ট ২৩, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে স্বামী এখলাস খাঁ (৩২) সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। একই সাপের দংশনে গুরুতর আহত তার স্ত্রী আলিনা খাতুনকে (২৮) খুলনা নেয়ার পথে তারও মৃত্যু হয়। এর আগে শুক্রবার ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় এঘটনা ঘটে।
সাপের কামড়ে নিহত এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোরের কালিগঞ্জ উপজেলার বারোবাজার এলাকারবাসিন্দা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের একদল লোক সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাবু ফেলে বসবাস শুরু করে। তাবুতে ঘুমান্ত অবস্থায় ভোর রাতে একটি বিষধর সাপ এখলাস ও তার স্ত্রী আলিনা খাতুনকে দংশন করে।
রাতে স্থানীয় ওজা ডেকে তাদেরকে ঝাড় ফুক করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ভোরে তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর এখলাস মৃত্যুর কোলে ঢোলে পড়েন। এরপর তার স্ত্রীকে অচেতন অবস্থায় সদর হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ আবু শহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এরপর তার স্ত্রীকে খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে লোকমুখে জানতে শুনেছি।

#