সাতক্ষীরায় সাফ চ্যাম্পিয়ন সাবিনা ও মাসুরাকে বিজয়ী সংবর্ধনা


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সাফ চ্যাম্পিয়ন সাবিনা ও মাসুরাকে বিজয়ী সংবর্ধনা
ডিসেম্বর ৪, ২০২২ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইয়ারুল ইসলাম :
সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীন-কে বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সাফ চ্যাম্পিয়নশীপে বিজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাতক্ষীরার কৃতি সন্তান সাবিনা খাতুনকে ৩ লক্ষ টাকা ও ডিফেন্ডার মাসুরা পারভীনকে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

রোববার (৪ ডিসেম্বর) বিকাল ৪টায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদের আহবানে ও সার্বিক ব্যবস্থাপনায় অতিরিক্ত জেলা প্রশানসক কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে এ বিজয়ী সংবর্ধনা ও চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান।

সংবর্ধনা পেয়ে বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, আমার জম্মভ’মির মানুষের কাছ থেকে উৎসাহ পেয়ে খুবই ভালো লাগছে। কখনো ভাবেনি মানুষের কাছ থেকে এতো ভালোবাসা পাবো। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা দোয়া করবেন আমরা যেনো বিশে^রবুকে বাংলাদেশের মুখ উজ্জল করতে পারি। আরো ভালোকিছুর জন্য অপেক্ষা করছি। ডিফেন্ডার মাসুরা পারভীন বলেন, ভালো লাগার যেন শেষ নেই। মাটির মানুষের কাছ থেকে এতো ভালোবাসা , উৎসাহ পাবো ভাবতে পারিনি কখনো।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ আল হাদি, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মীর মাহামুদ আলী লাকি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তা বৃন্দ।