সাতক্ষীরায় সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন


176 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
মার্চ ১৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সারা দেশে সাংবাদিক হয়রানি, নির্যাতন, হামলা, মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করেছে সাতক্ষীরা প্রেসক্লাব। সোমবার বেলা ১১টা থেকে সাতক্ষীরা শহরের শহীদ স.ম আলাউদ্দীন চত্বরে প্রায় ২ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মমতাজ আহম্মেদ বাপ্পীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রথম আলো’র কল্যাণ ব্যাণ্যার্জী, চ্যানেল আই’র আবুল কালাম আজাদ, দৈনিক পত্রদূত’র আনিসুর রহিম, সাপ্তাহিক সূর্যের আলো’র ওয়ারেশ খান চৌধুরি, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী, সাংবাদিক ইয়ারব হোসেন, ড. দিলিপ কুমার দেব, আবুল কাসেম, সেলিম রেজা মুকুল, মানবাধিকার কর্মী মাধবচন্দ্র দত্ত প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলামের উপর নির্যাতন এবং গ্রেপ্তার ও সাজানো সাজা দেয়ার ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। বক্তারা অপহৃত সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে দ্রুত খুজে বের করার দাবী জানান। বক্তারা দৈনিক মানবজমিন’র সম্পাদক মতিউর রহমান চৌধুরিসহ সারাদেশে সাংবাদিকদের নামে দায়ের করা মিথ্যা হয়রানিকর মামলা প্রত্যাহার ও নিরাপত্তার দাবী জানান।
মানববন্ধনে এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় দেড় শতাধিক সাংবাদিক অংশ গ্রহন করেন।

#