সাতক্ষীরায় সেরা সাঁতারু প্রতিযোতিার বাছাই


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সেরা সাঁতারু প্রতিযোতিার বাছাই
আগস্ট ১, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান সাঁতারুর খোঁজে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়।  সোমবার সকালে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ পুকুরে ‘সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ’ শীর্ষক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ১২২ জন পুরুষ ও ১১ জন নারী সাঁতারু অংশ নেন। বাছাই পর্বে তাদের মধ্যে ৬  পুরুষ ও ২ নারী সাঁতারু নির্বাচিত হন।

বাংলাদেশ সুইমিং ফেডারেশন ও বাংলাদেশ নৌবাহিনীর যৌথ উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পদক,  পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন  জেলা প্রশাসক আবুল কাসেম মো. মহিউদ্দিন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী সভায়  আরও উপস্থিত ছিলেন টীম লীডার নৌ বাহিনী কমান্ডার এস এম মাহমুদুর রহমান, লে. কমান্ডার এম নাঈমুল হক, লে. কমান্ডার এম নাহিদ হাসান, ফেডারেশনের সহ সভাপতি আবদুল মান্নান, রাবেয়া খাতুন, নারগিস আরা এ্যানী, কোরিয়ান প্রশিক্ষক তেগুন পার্ক, ফেডারেশনের সদস্য আমিনুল ইসলাম , যতীন্দ্র নাথ ছাড়াও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।
সংশ্লিষ্টরা  জানান দেশের ৬৪ জেলা থেকে ১০০০ সাঁতারুকে বাছাই করে ঢাকায় নেওয়া হবে। তাদের মধ্য থেকে ১৬০ জন বাছাই করে তিন মাসব্যাপী বিশেষ প্রশিক্ষন দেওয়া হবে। তাদের মধ্যে সেরা ৬০ জনকে বাছাই করে সুইমিংয়ে বিশ্বমানের করে তুলতে উচ্চতর প্রশিক্ষন দেওয়া হবে।
সাতক্ষীরায় সেরা পুরুষ সাঁতারু হলেন, আমিনুল, অসীম, মামুন, রাসেল, সোহানুর, ও মোতাসিন এবং  নারী সাঁতারু জবা ও সাথী।##