সাতক্ষীরায় সেলফি তোলা আর কুশল বিনিময়ে ব্যস্ত সাফজয়ী মাছুরা


159 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সেলফি তোলা আর কুশল বিনিময়ে ব্যস্ত সাফজয়ী মাছুরা
সেপ্টেম্বর ২৯, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ আকরামুল ইসলাম ॥

সাফজয়ী মাছুরা পারভিন ২০ দিনের ছুটিতে বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরা বিনেরপোতা এলাকায় নিজ বাড়িতে এসেছেন। বৃহস্পতিবার সকাল থেকে ভক্তদের ভীড়-সাফজয়ী মাছুরার বাড়িতে। কেউ ছবি তুলছে মাছুরার সঙ্গে আবার কেউ ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করছেন। ভক্তদের সঙ্গে ব্যস্ত সময় পার করছেন ডিফেন্ডার এই সাফজয়ী ফুটবলার।

বৃহস্পতিবার বিকালে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে। তাছাড়া স্থানীয় জনপ্রতিনিধিরা তাকে বরণ করার প্রস্তুতি নিচ্ছেন। বোরবার জেলা প্রশাসকের পক্ষ থেকে মাছুরাকে সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।

ইমরুল কায়েস নামের মাছুরার এক ভক্ত বলেন, তারা দীর্ঘ সময় যাবত অপেক্ষা করছিলেন মাছুরার জন্য। মাছুরাকে সামনাসামনি দেখতে পেরে তারা আনন্দে আত্নহারা। এলাকার গর্ব মাছুরা পারভিন আগামীতে আরও সাফল্য বয়ে আসবে এমনটা আশাবাদী এলাকা বাসী।

মাছুরার বাবা রজব আলী জানান, তার মেয়ে সাফজয়ী ফুটবলার মাছুরা পারভিন বৃহস্পতিবার ভোর রাতে গ্রামের বাড়িতে এসেছে। মাছুরার বাড়ি আসার খবর এলাকায় ছড়িয়ে গেছে, বিভিন্ন শ্রেনি পেশার লোকজন শুভেচ্ছা বিনিময় করতে আসছে। তাছাড়া এলাকার স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা এসে ছবি তুলছে। স্থানীয় জন প্রতিনিধি ও এলাকার জনসাধারণ সকলে মিলে মাছুরাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। সবকিছু মিলিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন মাসুরা।

সাফজয়ী ডিফেন্ডার মাছুরা জানান, বাড়িতে আসার পর থেকে পার্শ্ববর্তী স্কুল কলেজের শিক্ষার্থীরা তার সঙ্গে কুশল বিনিময় করতে আসছে তাছাড়া অনেকে ছবিও তুলছেন তার সাথে। বৃহস্পতিবার বিকালে শ্যামনগর একটি ফুটবল টুনামেন্টে খেলার কথাও রয়েছে তার। তিনি আরও জানান, ছোট বোনের আবদার মেটাতে সাতক্ষীরা গুড়পুকুর মেলাতে যাবে পরিবার নিয়ে তিনি।

লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম জানান, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাফজয়ী মাছুরাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। মাসুরার সঙ্গে কথা বলে সময়টা নির্ধারণ করা হবে। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, বোরবার মাছুরা পারভিনকে সংবর্ধনা দেওয়া হবে। মাছুরার সঙ্গে কথা বলে সার্বিক সহযোগিতা করা হবে।