সাতক্ষীরায় সোনালী ব্যাংকের ড্রাইভার সামাদের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ !


274 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সোনালী ব্যাংকের ড্রাইভার সামাদের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ !
ডিসেম্বর ৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সোনালী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার ড্রাইভার শেখ আব্দুস সামাদের বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজি ও সীমাহীন দুর্নীতির অভিযোগ উঠেছে। সম্প্রতি এসব অভিযোগ তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে সোনালী ব্যাংক সাতক্ষীরা অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীরা বাংলাদেশ ব্যাংকের ভিজিলেন্স বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজারের (অভিযোগ সেল) কাছে লিখিত আবেদন করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ড্রাইভার শেখ আব্দুস সামাদ ক্যাশবাহী গাড়ি চালানোর সুবাদে প্রতিনিয়ত ২০০৯ সাল থেকে ভোমরা শাখায় যাতায়াত করেন। এই দীর্ঘ সময়ে ভোমরা ও কুলিয়া এলাকার কিছু মাদক ব্যবসায়ীর সাথে তার সখ্যতা গড়ে ওঠে। এরই সূত্র ধরে তিনি ক্যাশবাহী গাড়িতে করে পূর্ব কুলিয়া এলাকার মৃত তারক চন্দ্র রায়ের ছেলে প্রদীপ কুমার রায়ের কাছ থেকে ফেনসিডিল, গাঁজা  ও ইয়াবা ট্যাবলেট বহন করে সদর উপজেলার দহাকুলা গ্রামের আজিজুল ইসলাম ও তার স্ত্রী ফাতেমা বেগমের কাছে সরবরাহ করে থাকেন।

এছাড়া ক্যাশবাহী গাড়ির নতুন ব্যাটারি ও টায়ার বিক্রি করে দিয়ে পুরাতন ব্যাটারি-টায়ার লাগানো, অবৈধভাবে লোকজন বহন করে ভাড়া আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এদিকে, অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ ব্যাংক সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয়। যা তদন্তের জন্য সোনালী ব্যাংক সাতক্ষীরা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজারকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সোনালী ব্যাংক সাতক্ষীরা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম খান জানান, তিনি সাতক্ষীরা অফিসে নুতন যোগ দিয়েছেন। বিষয়টি তার জানা নেই। তবে, খোঁজখবর নিয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।