সাতক্ষীরায় সৌম্য ও মুস্তাফিজকে সংবর্ধনা প্রদান


614 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় সৌম্য ও মুস্তাফিজকে সংবর্ধনা প্রদান
আগস্ট ১৪, ২০১৫ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু / আব্দুর রহমান মিন্টু ॥
সৌম্য, মুস্তফিজ সাতক্ষীরা বাসীর জন্য অহংকর, সাতক্ষীরার টাইগার। ওরা সাতক্ষীরার ২২ লক্ষ মানুষের নয়নের মনি, ওরা আমাদের গর্ব, ওরা বাংলাদেশের প্রায় ১৭ কোটি মানুষের অহংকার। আমরা চাই সৌম এবং মুস্তাফিজুর তারা সারা জীবন তাদের সেরা খেলাটা আমাদের উপহার দিবে। এটাই আমাদের সাতক্ষীরা বাসীসহ দেশ বাসীর প্রত্যাশা। দেশ সেরা ক্রিকেট তারকা সাতক্ষীরার কৃতি সন্তান সৌম্য সরকার ও মুস্তাফিুর রহমানের সংবর্ধনা এবং সাতক্ষীরা সুন্দরবন ক্রিকেট একাডেমির শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা প্রকাশ করলেন এসব অভিব্যক্তি।
সুন্দরবন ক্রিকেট একাডেমির উদ্যোগে এবং সাতক্ষীরা গণমূখী সংঘের সহযোগিতায় শুক্রবার বিকেলে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমানের সংবর্ধনা এবং সুন্দরবন ক্রিকেট একাডেমির শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সুন্দরবন ক্রিকেট একাডেমির প্রধান উপদেষ্টা সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন, জেলা জাতীয়পার্টির সভাপতি ও টাউন স্পোটিং ক্লাব সভাপতি শেখ আজহার হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীন। সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ক্রিকেট তারকা সৌম্য সরকার এবং মুস্তাফিজুর রহমান। সংবর্ধনা অনুষ্ঠানে সৌম্য সরকার এবং মুস্তফিজুর রহমানকে ফুল এবং সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা গণমূখী সংঘের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, ক্রিকেট প্রশিক্ষক আলতাফ হোসেন, প্রশিক্ষক মোফাকসেরুল হক তপু, অপুসহ সাতক্ষীরার সর্ব স্তরের শত শত ক্রিকেটপ্রেমী সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন।
অনুষ্ঠানে সৌম্য ও মুস্তাফিজ উপস্থিত সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনাদের দোয়াই আমরা আজ এতোদূর আসতে পেরেছি। আগামিতে আমরা যেন সাতক্ষীরার মুখ উজ্জল করতে পারি। দোয়া করবেন, দেশকে যেন বিশ্বের বুকে নতুন ভাবে পরিচয় করিয়ে দিতে পারি।