সাতক্ষীরায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলী শেখ গ্রেপ্তার


293 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলী শেখ গ্রেপ্তার
অক্টোবর ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটায় তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আলী শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সদর উপজেলার ঝাউডাঙা বাজার থেকে স্থানীয়রা তাকে তাকে আটক করে পুলিশে দেয়। এদিকে, ধর্ষককে ছাড়িয়ে নিতে একটি মহল শুক্রবার দুপুর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।
ধর্ষক আলী শেখ (১৭)সদর উপজেলার ঝাউডাঙা ইউনিয়নের পাথরঘাটা গ্রামের বাবুল শেখের ছেলে।
ঘটনার বিবরণে জানা যায়, পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীতে পড়ুয়া এক ইজিবাইক চালকের শিশু কন্যাকে বুধবার বেলা ১১ টার দিকে বাড়ির উঠানে খেলা করার সময় একই গ্রামের বিদেশ প্রবাসী বাবলু শেখের ছেলে আলী শেখ তাকে খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ঘরে মধ্যে নিয়ে দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনের পর মেয়েটি খুবই অসুস্থ অবস্থায় বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। এরপর তার মা তাকে মোবাইল ফোনে বিষয়টি তার বাবাকে জানানোর পর তিনি দ্রুত বাড়িতে গিয়ে আহত অবস্থায় তার কন্যাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে। ওই স্কুল ছাত্রীর বাবা জানান, এ ঘটনায় তিনি ওই দিন রাতেই থানায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। তিনি অভিযোগ করে বলেন, আসামী পক্ষের লোকজন তাকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি দিচ্ছেন।
ঝাউডাঙা বাজিার কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন জানান, ধর্ষক আলী শেখকে শুক্রবার দুপুরে সদর থানার উপ-পরিদর্শক ও এ মামলার তদন্তকারি কর্মকর্তা অহিদুজ্জামানের হাতে তুলে দেওয়া হয়েছে।
সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষক আলী শেখকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরো জানান, তাকে জিজ্ঞাসাবাদ শেষে শিশু আদালতে প্রেরন করা হবে।

#