সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণ : দুই ধর্ষক আটক


751 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণ : দুই ধর্ষক আটক
নভেম্বর ২৬, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে দুই ধর্ষককে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকাল ৩ টায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক লেঃ বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

আটক ধর্ষকরা হলো, তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।
প্রেস ব্রিফিং-এ তিনি জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুল ছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা সাতক্ষীরা শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে আসে ওই স্কুল ছাত্রীকে। এরপর উক্ত কক্ষে কথিত প্রেমিক হোসাইন মোড়ল তাকে ধর্ষন করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে উক্ত ধর্ষন চিত্র ধারন করে।

পরবর্তীতে আকবর গাজী তার ধারনকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সেও তাকে জোর পূর্বক ধর্ষন করে। পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে কিশোরী ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ভিডিও চিত্র ধারনকৃত ট্যাবসহ আটক করেন।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।##