সাতক্ষীরায় স্কুল ছাত্র মেহেদী অপহরন মামলায় মাদক ব্যবসায়ী গ্রেফতার


232 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় স্কুল ছাত্র মেহেদী অপহরন মামলায়  মাদক ব্যবসায়ী গ্রেফতার
সেপ্টেম্বর ৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্র মেহেদেী হাসান অপহরনের ঘটনায় পুলিশ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। নিখোঁজ স্কুল ছাত্রের মা মমতাজ খাতুনের দায়ের করা অপহরন মামলায় রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত পহেলা সেপ্টেম্বর সন্ধ্যার আগে স্কুল ছাত্র মেহেদীকে অপহরন করা হয়েছে মর্মে তার মা বাদী হয়ে মাদক ব্যবসায়ী তুহিন ও তার বাবা আবু তালেবসহ ৩/৪ জনের বিরুদ্ধে থানায় একটি অপহরনের মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ তুহিন (৩৩) সাতক্ষীরা সদর উপজলোর আলীপুর ইউনিয়নের মাহমুদপুর দক্ষণিপাড়া গ্রামের আবু তালেবের ছেলে।

এদিকে, নিখোঁজ স্কুল ছাত্র মেহেদেী হাসান একই গ্রামের বাবলু হোসনের ছেলে ও স্থানীয় ব্রাক স্কুলরে পঞ্চম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুল ছাত্র মেহেদীর বাবা বাবলু একজন দিনমজুর। আর তার মা মমতাজ খাতুন বাড়ির পাশে একটি মুদি দোকানে দোকানদারি করে সংসার চালান। দোকানদারির সুবাদে প্রতিবেশেী মাদক ব্যবসায়ী তুহনিরে সাথে গত এক সপ্তাহ আগে তার মায়ের তুচ্ছ ঘটনায় কলহ হয়। এতে তুহনি ক্ষিপ্ত হয়ে তাকে মাদকসহ পুলিশে দেবে বলে হুমকিও দেয়। একই সাথে তার ছেলেকে অপহরণরেও হুমকি দেয়। এরই জের ধরে গত পহেলা সেপ্টেম্বর সন্ধ্যার আগে তুহনিরে ছেলে রানা স্কুল ছাত্র মেহেদেীকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি বলে জানান তার পরবিারের সদস্যরা। তার বাবা-মার দাবি তারা যেন তাদের সন্তানকে ফিরে পান।

স্থানীয়রা আরো জানান, তুহনিসহ তার পরবিাররে সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত। সে কালো টাকার জোরে ও পুলিশের সাথে সখ্যতার থাকার কারণে গ্রামের বিভিন্ন লোকজনের সাথে খুটি নাটি বিষয় নিয়ে বিবাদ হলেই তাকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দেয়ার হুমকি দেন। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ একাধকি মামলা রয়েছে বলে আরো জানান তারা। এদিকে, সন্তানকে খুঁজতে খুঁজতে তার মা মমতাজ খাতুন পাগল প্রায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ইতিমধ্যে এ মামলার প্রধান আসামী তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, স্কুল ছাত্র মেহেদী হাসানকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ##