সাতক্ষীরায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


240 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
জুলাই ২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা-৯২(এস.এস.সি) সাতক্ষীরা’র ব্যানারে বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন সাতক্ষীরা-আশাশুনি সড়কে উক্ত স্বাস্থ সুরক্ষা সামগ্রী বিতরনের উদ্বোধন করেন, প্রধান অতিথি সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
আমরা-৯২ (এস.এস.সি) সাতক্ষীরা’র আহবায়ক লুৎফর রহমান সৈকত’র সভাপতিত্বে এ সময় সেখানে বক্তব্য রাখেন, সংগঠনটির সদস্য পৌর মেয়র আলহাজ¦ তাজকিন আহমেদ চিশতি, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা’র চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, অধ্যাপক তপন কুমার শীল প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে শহরের পাকাপোল মোড়, লাবনী মোড়সহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক, সাবান, গ্লাভস ও করোনা বিষয়ে সতর্কিকরণ লিফলেট বিতরণ করা হয়।
প্রধান অতিথি এমপি রবি এ সময় বলেন, ‘আমরা-৯২ (এস.এস.সি) সংগঠনটি করোনা সংক্রমণ রোধে যে উদ্যোগ নিয়েছে তা খুবই প্রশংসনীয়। জনসচেতনতার লক্ষ্যে এই সংগঠনের ন্যায় সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, সকলকে মনোবল বাড়িয়ে স্বাস্থ বিধি ও সরকারি নির্দেশনা মেনে করোনা প্রতিরোধ করতে হবে।

#