সাতক্ষীরায় স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন অনির্বাণ ফাউন্ডেশনের উপদেষ্টা কাউন্সিল গঠন ও মিলন মেলা


270 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন অনির্বাণ ফাউন্ডেশনের উপদেষ্টা কাউন্সিল গঠন ও মিলন মেলা
অক্টোবর ১৬, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

“যত্রতত্র ধুমপান নয়, মাদক মুক্ত সাতক্ষীরা চাই, ছাড়ব মাদক, দেবো রক্ত, গড়ব মানবতার সম্পর্ক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন অনির্বাণ ফাউন্ডেশনের উপদেষ্টা কাউন্সিল গঠন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। অনির্বান ফাউন্ডেশনের আয়োজনে শনিবার দুপুর ১২ টায় শহরের অদূরে মোজাফ্ফার গার্ডেন অডিটোরিয়ামে উক্ত কাউন্সিল গঠন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়।
অনির্বান ফাউন্ডেশনের সভাপতি আশিক জামানের সভাপতিত্বে ও সদস্য সাগর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের জে.পি ইদ্রিস আলি।
এসময় আরো বক্তব্য রাখেন, অনির্বান ফাউন্ডেশনের উপদেষ্টা মো.কামরুজ্জামান বুলু, গোলাম রাব্বানি, খলিলুর রহমান,মশিউর রহমান, অনির্বান ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি জিয়াউর রহমান , হাবিুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন। এ সময় তারা জেলার সমস্ত রক্তদান সংগঠনকে একত্রে কাঁধেকাধ মিলিয়ে স্বেচ্ছায় কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে জেলার ১০ টি স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন যথাক্রমে সাতক্ষীরা ব্লাড ব্যাংক, রক্তদানে সাতক্ষীরা, আব্দুল মান্নান রক্তদান সংস্থা, রক্তের বাধন স্বেচ্ছাসেবক সংস্থা, পীরমাতা ব্লাড ব্যাংক, শ্যামনগর ব্লাড ব্যাংক, মথুরেশপুর ব্লাড ফাউন্ডেশন, সিডিও রক্ত সহায়তা কেন্দ্র, আস্থা রক্তদান সংস্থা ও মৌতলা ব্লাড ব্যাংককে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
পরে সেখানে অনির্বান ফাউন্ডেশনের ১৩ সদস্য বিশিষ্ট সাতক্ষীরার একটি উপদেষ্টা কাউন্সিল গঠন করা হয়।

#