সাতক্ষীরায় হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামির বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন


276 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামির বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন
মার্চ ৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি আতিয়ার রহমান মোড়লের বিরুদ্ধে এক শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ওই শিশুর পিতা, একই গ্রামের আকবার আলী গাজীর ছেলে অহব্বত আলী এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৬ মাচ ১৬র্‘ আমার ছেলে রাকিব বন্ধুর সাথে খেলতে যাচ্ছিল। এসময় তার বন্ধু রাস্তার পার্শ্ববর্তী আতিয়ার রহমান মোড়লের একটি বাগানে পাকা পেপে দেখে পাড়তে ওঠে। বিষয়টি দেখে আতিয়ার রহমান এসে তাদের কাছে শোনে কে গাছে উঠেছিল। তখন রাকিবের বন্ধু স্বীকার করলেও আতিয়ার তাকে বলে তুই বল রাকিব উঠেছিল। ওর বাবা আমার অনেক ক্ষতি করেছে, তাই বলে সে আমার ছেলেকে বেদম মারপিট করে। এসময় রাকিব মাটিতে পড়ে গেলে প্রতিবেশী তপন কুমার সাহা ও বক্কার আলী সরদার দৌড়ে এসে আতিয়ারকে জিজ্ঞাসা করে তাকে মারছে কেন। তখনও আতিয়ার বলে ওর বাবা আমার অনেক ক্ষতি করেছে। আজ আমি ওকে মেরেই ফেলবো। এসময় প্রতিবেশীরা অচেতন অবস্থায় রাকিবকে তার কবল থেকে রক্ষা করে বাড়ি পৌঁছে দেয়। পরে আমি আতিয়ারের সাথে কথা বললেও সে একই কথা বলে, তুই আমার অনেক ক্ষতি করেছিস। আমিও তোর ক্ষতি করবো। ভয়ে আমি এখন আমার ছেলেকে স্কুলে পাঠাতে পারছি না।
সংবাদ সম্মেলনে তিনি তার ছেলের নিরাপত্তা ও হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি আতিয়ার মোড়লের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন। ##