সাতক্ষীরায় হিজড়া সম্প্রদায়দের জন্য হবে আবাসন ব্যবস্থা


157 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় হিজড়া সম্প্রদায়দের জন্য হবে আবাসন ব্যবস্থা
জানুয়ারি ১৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরায় তৃতীয় লিঙ্গের হিজড়া সম্প্রদায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেল ৩টায় শহরের উত্তর পলাশপোল এসপিবাংলো এলাকায় ৬৫ জনের এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবী উন্নয়ন প্রতিষ্ঠাণ লাইট হাউজের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী। সুশীলনের সহকারি পরিচালক জিএম মনিরুজ্জামান, সমাজসেবক মজ্ঞুরুল ইসলাম, বেসরকারি সংস্থা বরসার সহকারি পরিচালক নাজমুল আলম মুন্না, এস এম রায়হান নেসার, লাইট হাউজের হিজড়া প্রজক্টের ডিআইসি ম্যানেজার সনজু মিয়াসহ আরও অনেকে।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রত্যেকটি প্যাকেটে রয়েছে ১২ কেজি চাউল, ৩ কেজি আলু, ২ কেজি ডাউল, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবণ, ২ কেজি পেঁয়াজ ও একটি মাক্স। ৬৫ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে এখাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে হিজড়া সম্প্রদায়ের সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবাসন ব্যবস্থার দাবি জানান। এ সময় উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী বলেন, খাসজমির আবেদন দিলে তিনি এই ব্যাপারে উদ্যোগ গ্রহন করবেন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

#